২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতি, অর্ধকোটি টাকা লুট

সড়কে গাছ ফেলে ঘণ্টাব্যাপী ডাকাতি, অর্ধকোটি টাকা লুট - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গা সদর উপজেলার সড়াবাড়ীয়া-গহেরপুর সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার রাত পৌনে ৯টা পর থেকে ঘণ্টাব্যাপী সড়ক আটকে লুটপাট চালায় ডাকাতরা। এ সময় ওই সড়ক দিয়ে যাতায়াতকারী প্রাইভেটকার, অটোরিকশা, আলমসাধু, পাখিভ্যান ও মোটরসাইকেল আটকে অন্তত দুই শতাধিক মানুষকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালংকারসহ প্রায় অর্ধকোটি টাকা লুট করে মুখোশধারী ডাকাত দল।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার আবু তারেক, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দামুড়হুদা সার্কেল) মুন্না বিশ্বাস, দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) লুৎফুল কবিরসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডাকাতের কবলে পড়া শাহাজালাল নামের এক ভুক্তভোগী বলেন, আমরা নিজের কাজ শেষ করে তিন বন্ধু মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলাম। এ সময় ১৫-১৬ জন মুখোশধারী ডাকাত আমাদের মোটরসাইকেল গতিরোধ করে। আমাদের দুজনের মোবাইল ও আরেকজনের কাছ থেকে ৮ হাজার টাকা নিয়ে নেয়। পরে আমাদের মোবাইল ফোন ফেরত দিয়ে দেয়। এসময় সড়কে আসা একটি আম বোঝায় ইঞ্জিনচালিত আলমসাধু চালকের টাকা লুট করে নেয় তারা। মোবাইল চাইলে না দেয়ায় তাকে রামদা’র উল্টো দিক দিয়ে শরীরে বিভিন্নস্থানে আঘাত করে। পরে আমাদেরকে ছেড়ে দেয়।

আলমডাঙ্গা উপজেলার জোড়গাছা গ্রামের শহিদুল হকের ছেলে গরু ব্যবসায়ী আব্দুল হক আজাদ বলেন, আমরা শিয়ালমারি পশুহাট থেকে মোটরসাইকেলযোগে ফেরার সময় সড়াবাড়ীয়া মাঠের মধ্যে পৌঁছালে আমার কাছে ব্যাগে থাকা ১৪ লাখ টাকা রামদা দেখিয়ে লুট করে ডাকাতরা।

এ প্রসঙ্গে দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবীর বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাত সদস্যদের ধরতে ইতোমধ্যেই পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। খুব দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 


আরো সংবাদ



premium cement
পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত

সকল