০২ জুলাই ২০২২
`

বগুড়ার শেরপুরে একদিনে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

বগুড়ার শেরপুরে একদিনে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে। - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শেরপুর উপজেলায় একদিনে পানিতে ডুবে আব্দুল্লাহ হোসেন (৩) ও মহরম আলী (২) নামে দুই শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

শনিবার সকাল ও দুপুরে উপজেলার ভাটরা ও ররোয়া মধ্যপাড়া গ্রামে পৃথকভাবে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহত আব্দুল্লাহ হোসেন শেরপুরের খানপুর ইউনিয়নের ভাটরা গ্রামের ভ্যানচালক আলমগীর হোসেনের ছেলে। সে বাড়ির পাশে গর্তের জমাটবাঁধা পানিতে পড়ে মারা যায়। আর মহরম আলীর বাড়ি সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া মধ্যপাড়া গ্রামে। সে ওই এলাকার এনামুল হকের ছেলে।

এনামুলের মা রাবেয়া খাতুন জানান, শিশুটি খেলতে খেলতে সবার অজান্তে পুকুরে ডুবে যায়। পরে তাকে না পেয়ে পরিবারের সবাই খোঁজাখুজি করি। পরে দুপুর সাড়ে ১২টার দিকে তার লাশ পুকুরে ভাসতে দেখতে পাওয়া যায়।

অপর দিকে আব্দুল্লাহ হোসেনের মা খাদিজা খাতুন জানান, আব্দুল্লাহর বাবা সকালবেলা কাজের জন্য ভ্যান নিয়ে বাইরে চলে যায়। আমি বাড়ির ভেতরে কাজ করছিলাম। প্রতিবেশীরাম বাড়ি করার সময় মাটি তুলে গর্ত করে। সেই গর্তে জমাটবাঁধা পানিতে আব্দুল্লাহ খেলতে খেলতে সবার অজান্তে পড়ে যায়। অনেকক্ষণ আব্দুল্লাহকে দেখতে না পেয়ে তার দাদা ও দাদীসহ আমি খোঁজাখুজি করি। এক পর্যায়ে গর্তের পানিতে তার জুতা ভাসতে দেখি। তখন সেখানে নামলে আব্দুল্লাহর লাশ খুঁজে পাই।

দুই শিশুর মৃত্যুর বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, এ ব্যাপারে শেরপুর থানায় ২ শিশুর ২টি ইউডি মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল