২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় নারীর নকল স্বর্ণের মূর্তি প্রতারণা, গ্রেফতার ২

বগুড়ায় নকল স্বর্ণের মূর্তি দ্বারা নারীর প্রতারণা, গ্রেফতার ২। - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার কাহালুতে নকল স্বর্ণের মূর্তি দ্বারা প্রতারণার অভিযোগে এক নারীসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মালঞ্চা ইউনিয়নের সাবানপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সাবানপুর গ্রামের আনিসারের স্ত্রী ফরিদা পারভীন (৩৫) ও গাইবান্ধা জেলার সাঘাট উপজেলার চিনেরপুটুল গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে আব্দুল জব্বার (৫৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার নজরুল ইসলাম। তিনি জানান, কাহালুতে নকল স্বর্ণের মূর্তি দ্বারা প্রতারণা চলছে-এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাবানপুর গ্রাম থেকে নকল স্বর্ণের মূর্তিসহ ফরিদা ও জব্বারকে গ্রেফতার করা হয়। তাদেরকে কাহালু থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে

সকল