২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মেয়ের অমতে বিয়ে, সিংড়ায় কলেজছাত্রীর আত্মহত্যা

মেয়ের অমতে বিয়ে, সিংড়ায় কলেজছাত্রীর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

নাটোরের সিংড়ায় আলো খাতুন (১৯) নামের এক কলেজছাত্রী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। বাবা-মা তার অমতে বিয়ে দেয়ার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার রাত ১০টায় লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পঠিয়েছে থানা পুলিশ।

নিহত ছাত্রী উপজেলার বামিহাল গ্রামের আইয়ুব আলীর মেয়ে ও বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজ থেকে ২০২১ সালে এইচএসসি পাস করেছে বলে জানা গেছে।

স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের পর গত ৪ মে কলেজছাত্রী আলো খাতুনের রাজশাহী পুঠিয়ার ঝলমলিয়া গ্রামের এক বিকাশ এজেন্ট ম্যানেজারের সাথে বিয়ে হয়। বিয়ের পর কোনো অনুষ্ঠান না হওয়ায় ওই ছাত্রী তার বাবা’র বাড়িতেই বসবাস করছিলেন। বিয়ের ২০ দিন পর হাতের মেহেদীর রঙ না মুছতেই হঠাৎ নিজ শোওয়ার ঘরে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। তবে এলাকাবাসীর ভাষ্য, ছাত্রীর বাবা-মা তার মেয়ের মতামত উপেক্ষা করে বিয়ে দেয়ায় এই ঘটনা ঘটেছে।

বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের অধ্যক্ষ মো: মুনছুর রহমান মুকুল বলেন, নিহত ছাত্রী ২০২১ সালে তার কলেজ থেকে এইচএসসি পাস করেছে। তার মৃত্যুতে সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: রফিকুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে আত্মহত্যার কারণ সম্পর্কে এখনি কিছু বলা সম্ভব নয়।


আরো সংবাদ



premium cement
মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান

সকল