২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার

রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নিখোঁজের ছয় দিন পর রাশিদুল ইসলাম (১৪) নামে এক স্কুলছাত্রের গাছের সাথে হাত ও গলা বাঁধা অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে উপজেলার ইসলাদিঘর গ্রামে অচিন্ত তালুকদারের বাশঁ বাগান থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহত রাশিদুল ইসলাম উপজেলার ধামাইনগর গ্রামের মোবারক হোসেনের ছেলে। সে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র।

জানা গেছে, স্থানীয়রা বাঁশ বাগানে লাশ দেখতে পেয়ে সলঙ্গা থানা পুলিশে খবর দেয়। পরে সলঙ্গা থানা পুলিশ লাশটি উদ্ধার করে রায়গঞ্জ থানায় লাশ হন্তান্তর করে।

নিহতের বড় ভাই তারিকুল ইসলাম জানান, গত বৃহস্পতিবার সকাল ৮টার দিকে রাশিদুল বাড়ি থেকে ভাত খেয়ে বড় ভাইয়ের অটোভ্যান নিয়ে বের হয়। রাতে বাড়িতে না গেলে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। কোথাও তাকে না পেয়ে পর দিন শুক্রবার রায়গঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

রায়গঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইমরান রহমান জানান, স্থানীয়রা খবর দিলে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে রায়গঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায়

সকল