০২ জুলাই ২০২২
`

পরকীয়া প্রেমিকসহ আবাসিক হোটেলে স্ত্রী, আটকে পুলিশে দিলেন স্বামী

অভিযুক্ত নারীকে ধরে নিয়ে যাচ্ছেন একজন পুরুষ পুলিশ সদস্য। - ছবি : নয়া দিগন্ত

পরকীয়া প্রেমিককে নিয়ে আবাসিক হোটেলে গিয়েছিলেন স্ত্রী। সেখানে উঠার সময় প্রেমিককে স্বামী পরিচয় দেন সেই স্ত্রী। কিন্তু বিপত্তি ঘটে তখনই যখন আসল স্বামী সেখানে গিয়ে হাজির হন। এরপরই শুরু হয় ধস্তাধস্তি। পরে স্বামী তার স্ত্রীকে পরকীয়া প্রেমিকসহ পুলিশের হাতে তুলে দেন।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৪ মে) দুপুরে রাজশাহী নগরীর সাহেববাজার এলাকায় এলাকায় অবস্থিত একটি আবাসিক হোটেলে।

এদিকে, একজন পুরুষ পুলিশ সদস্য অভিযুক্ত নারীর বাম হাত জাপটে ধরে তাকে আটক করে নিয়ে যাওয়ার ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ও স্থানীয়দের মধ্যে অনেকে সমালোচনা করছেন। এ ঘটনার ছবি কেউ কেউ ফেসবুকে আপলোড করে নানা প্রশ্নও তুলেছেন।

তবে এ ব্যাপারে নগরীর বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলছেন ভিন্ন কথা। একজন পুরুষ পুলিশ সদস্য ওই নারীর বাম হাত জাপটে ধরে ছিলেন কিনা- এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আপনারা ওই ঘটনার ভিডিও দেখেন তাহলেই বুঝতে পারবেন। ঘটনাটি আসলে সে রকম নয়। পুরুষ পুলিশ সদস্য ওই নারীর বাম হাত জাপটে ধরার ঘটনা ঘটেনি বলে মনে করেন তিনি।

অপর এক প্রশ্নের জবাবে ওসি বলেন, পরকীয়া প্রেমিকসহ ওই নারীকে আদালতে চালান দেয়া হয়েছে।

তবে এ ব্যাপারে জানতে মোবাইলে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রফিকুল আলমের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি। ফলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

ভুক্তভোগী ওই স্বামী সাংবাদিকদের জানান, মিথ্যা কথা বলে রাজশাহীতে এসেছিলেন তার স্ত্রী। এরপর প্রেমিককে নিয়ে দু’দিন ধরে আবাসিক হোটেলে ছিলেন।

পুলিশ জানায়, রাজধানী ঢাকার একটি আর্থিক প্রতিষ্ঠানে চাকরি করেন ভুক্তভোগী ওই স্বামী (৩৬)। তার স্ত্রী (৩৪) দীর্ঘদিন ধরে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার বাহাদুরপুরের সারোয়ার করিম ছোটনের (৩৫) সাথে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত রয়েছেন।


আরো সংবাদ


premium cement