১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

নিখোঁজের ৩ দিন পর বিল থেকে যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ৩ দিন পর বিল থেকে যুবকের লাশ উদ্ধার -

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর বিল থেকে আলম খনকার (৪৫) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

আলম খনকার কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খনকারের ছেলে। আলম পেশায় একজন অটোভ্যানচালক ছিলেন। তার দুই ছেলে ও এক মেয়ে আছে বলে জানা যায়।

স্থানীয় ও নিহতের মামা মোক্তার বলেন, মঙ্গলবার রাত ১২টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেমের ছেলে রায়হান ফোন দিয়ে তাকে বাসা থেকে বের করে নিয়ে যান। তার ফোন পেয়ে নিহত আলম অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। পরে রাতে বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন স্বজনদের বাড়িতে দুই-তিন দিন ধরে খোঁজাখুঁজি করেন। তাকে আর কোথাও পাওয়া যায়নি। আলম খনকারের মোবাইলও বন্ধ পায় স্বজনেরা।

পরে শুক্রবার সকালে উল্লাপাড়া মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। এদিন বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিলে স্থানীয়রা তার লাশ দেখতে পায়। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা বিলে লাশ দেখতে ভিড় জমায়। পরে পুলিশ এসে আলম খনকারে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু সালমান খানের বাড়িতে গুলির ঘটনায় গ্রেফতার ২ আরো দুই সদস্য বাড়িয়ে সাত সদস্যের তদন্ত কমিটি গঠন রাবির নতুন জনসংযোগ প্রশাসক অধ্যাপক ড. প্রণব কুমার পাণ্ডে অপরাধ না করেও আসামি হওয়া এখন নিয়মে পরিণত হয়েছে : মির্জা ফখরুল লাঙ্গলবন্দে ব্রহ্মপুত্র নদে স্নানোৎসবে নেমে শিশুর মৃত্যু ধূমপান করতে নিষেধ করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা বড় বোনের বৌভাতের গিয়ে দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত কোটালীপাড়ায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত চুয়াডাঙ্গা দর্শনায় রেললাইনের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

সকল