২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে ট্রেনে কাটা পড়ে দাদা-নাতির মৃত্যু

- ছবি : ইউএনবি

সিরাজগঞ্জের কামারখন্দের ঢাকা-ঈশ্বরদী রেলপথের জামতৈল রেলওয়ে স্টেশনে ট্রেনে কাটা পড়ে দাদা-নাতির মৃত্যু হয়েছে। শুক্রবার (২০ মে) দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার কাজিপুরা গ্রামের মৃত আয়নাল হকের ছেলে আব্দুল মান্নান (৭২) ও তার নাতি জুনায়েত হোসেন (৭)।

সিরাজগঞ্জ রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: হারুন-অর-রশিদ মৃধা এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে দাদা আব্দুল মান্নান তার শিশু নাতিকে নিয়ে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনের দক্ষিণ পাশ এলাকা দিয়ে রেললাইন পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে চিলাহাটিগামী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেসের নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই দু’জনের মর্মান্তিক মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই পরিবারের লোকজন লাশ নিয়ে গেছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নেতাদের মুক্তির দাবিতে রিজভীর নেতৃত্বে নয়াপল্টনে বিএনপির মিছিল বৃষ্টির জন্য দেশবাসীর প্রতি ইস্তিস্কার নামাজ আদায়ের আহ্বান আমিরে জামায়াতের সড়ক উন্নয়ন প্রকল্পে চুক্তি স্বাক্ষর করল তুর্কি, ইরাক, কাতার, সংযুক্ত আরব আমিরাত ঢাকায় ‘হিট স্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন, নিয়ন্ত্রণে ৪ ইউনিট ‘আমার শিশু মেয়েটির যে সর্বনাশ সে করেছে’ বান্দরবানের ৩ উপজেলায় নির্বাচন স্থগিত চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজে মুসুল্লিদের ঢল বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার

সকল