১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

মহাদেবপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত

মহাদেবপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত। - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোঃ লুৎফর রহমান (৫০) নামে এক মোটরসাইকেলচালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় সাইফুল ইসলাম (৪৫) নামের অপর চালক আহত হয়েছেন।

নিহত লুৎফর রহমান উপজেলার ভীমপুর ইউনিয়নের বাগাচাড়া গ্রামের মৃত তায়ের মিস্ত্রির ছেলে।
আহত সাইফুল ইসলামের বাড়ি একই ইউনিয়নের হরশি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে লুৎফর রহমান মোটরসাইকেলে করে উপজেলার হাট চকগৌড়ী বাজারে যাচ্ছিলেন। বাজারে অবস্থিত হাট চকগৌরী উচ্চ বিদ্যালয়ের পূর্ব পাশে গেলে বিপরীত দিক থেকে আসা সাইফুল ইসলামের মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

তারা জানান, ঘটনাস্থলেই লুৎফর রহমান নিহত হন। এছাড়া সাইফুল ইসলাম গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তারা সাইফুলকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। এবং নিহতের লাশ তার পরিবারের লোকজন নিজ বাড়িতে নিয়ে যায়।

এ বিষয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, এখনো আমাদের কেউ জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম

সকল