২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বগুড়ায় প্রবাসীর স্ত্রী ও শিশুর লাশ উদ্ধার

বগুড়ায় প্রবাসীর স্ত্রী ও অপর এক শিশুর লাশ উদ্ধার - প্রতীকী ছবি

বগুড়ায় বাবার বাড়ির থেকে প্রবাসীর স্ত্রী মৌসুমী (২৫) ও ফসলের জমি থেকে গলায় রশি পেঁচানো অবস্থায় এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

বগুড়া সদর থানা পুলিশ জানায়, গৃহবধূ মৌসুমী তার বাবার বাড়ি সদর থানার বুজরুকবাড়িয়া থাকতেন। তার স্বামী ইব্রাহীম দুবাই প্রবাসী ও গ্রামের বাড়ি জেলার দুপচাঁচিয়া উপজেলায়। মঙ্গলবার দুপুরে বাবার বাড়ি থেকে মৌসুমীর লাশ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার নারুলী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাহমুদুল হাসান জানান, পারিবারিক কলহের জেরে গ্যাসের ট্যাবলেট সেবন করে মৌসুমী আত্মহত্যা করতে পারেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে শাজাহানপু‌রে গলায় রশি পেঁচানো অবস্থায় অজ্ঞাত প‌রিচ‌য়ের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার মানিক দিপা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধে হত্যা করেছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হ‌য়ে‌ছে।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল