০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

রাজশাহীতে ট্রাক্টরচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৪


রাজশাহীতে মাটিবাহী ট্রাক্টর ও দুই মোটরসাইকেলের সংঘর্ষে স্বামী-স্ত্রী ও মেয়ে শিশুসহ চারজন নিহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে জেলার পবা উপজেলার আমান কোল্ড স্টোরেজের সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নওগাঁর মান্দা উপজেলার ছোট বিড়ালদহ গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ও উপজেলা যুবদলের সহসভাপতি আব্দুল মান্নান (৪৮), একই জেলার নিয়ামতপুর উপজেলার চন্ডিপুর গ্রামের বাসিন্দা আফতাব হোসেন (৩৫), তার স্ত্রী বীথি খাতুন (৩৩) ও তাদের শিশু মেয়ে মরিয়ম জান্নাত (৪)।

দুর্ঘটনা প্রসঙ্গে রাজশাহীর পবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন সাংবাদিকদের জানান, আফতাব হোসেন তার মোটরসাইকেলে স্ত্রী এবং মেয়েকে নিয়ে বিয়ের দাওয়াতে অংশ নিতে নওগাঁর নিয়ামতপুরে যাচ্ছিলেন। তারা সপরিবারে রাজশাহীতে থাকতেন। আর আব্দুল মান্নান রাজশাহী থেকে মান্দা যাচ্ছিলেন। পথে পবা উপজেলার আমান কোল্ড স্টোরেজের সামনে রাজশাহী-নওগাঁ মহাসড়কে আবদুল মান্নান ও আফতাবের দুই মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তারা চারজনই রাস্তায় ছিটকে পড়েন। এরপর একটি ট্রাক্টর এসে দুই মোটরসাইকেলকেই চাপা দেয়।

ওসি ফরিদ হোসেন জানান, এতে ঘটনাস্থলেই শিশু মরিয়ম জান্নাত ও আবদুল মান্নান মারা যান। আর বিথি খাতুন ও তার স্বামী আফতাবকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিসের কর্মীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক বিথি খাতুনকে মৃত ঘোষণা করেন। পরে বিকেল সাড়ে চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আফতাব।

ওসি আরো জানান, দুর্ঘটনার পর চালক তার ট্রাক্টর ফেলে পালিয়েছেন। পরে ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটিও থানায় নেয়া হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ


premium cement