১৬ মে ২০২২
`

উল্লাপাড়ায় ২৬ হাজার লিটার সয়াবিন তেল জব্দ


সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পৌর শহরে বিপুল পরিমাণ বোতলজাত সয়াবিন তেল মজুত রেখে অধিক মূল্যে বিক্রির দায়ে মেসার্স অর্নব ট্রেডার্স ও মেসার্স দত্ত অ্যান্ড ব্রাদার্সের গোডাউনে অভিযান চালিয়ে ২৬ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে।
অবৈধভাবে তেল মজুত রাখার দায়ে দুই প্রতিষ্ঠানকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জব্দ করা সয়াবিন তেল বোতলের গায়ের সাথে নির্ধারিত মূল্যে ভোক্তাদের কাছে বিক্রি করা হবে।

শনিবার সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত উপজেলার পৌর শহরের ঘোষগাঁতী এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: উজ্জ্বল হোসেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা উজ্জ্বল হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা উপজেলার পৌর শহরের ঘোষগাঁতী এলাকায় দুটি গোডাউন থেকে প্রায় ২৬ টন বোতলজাত সয়াবিন তেল জব্দ করি। দুই ব্যবসায়ীকে এক লাখ টাকা জরিমানা করা হয়। জব্দ তেল নির্দিষ্ট দিনে সরকার নির্ধারিত পূর্বের মূল্যে সাধারণ ক্রেতাদের কাছে বিক্রয় করা হবে। সেই সাথে আমাদের এই অভিযান চলমান থাকবে।


আরো সংবাদ


premium cement
সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা বারোমাসিয়া নদীতে ডুবে শিশুর মৃত্যু বরিশালে কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ মামলা বিএসএফে’র গুলিতে বাংলাদেশী আহত ৪০ বছর কারাগারে আটক ছেলের অপেক্ষায় থাকা ফিলিস্তিনি মায়ের করুণ মৃত্যু আধা-সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের কর্তাদেরও বিদেশ ভ্রমণ বন্ধ নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিক নিহত উল্টাপাল্টা না করে অন্তবর্তীকালীন সরকারের অধীনে নির্বাচন দিন : ডা: জাফরুল্লাহ এবার আধা ঘণ্টার মধ্যেই বৃষ্টির পানি নিষ্কাষিত হবে : মেয়র তাপস

সকল