১৭ মে ২০২২
`

নাটোরে ৬৬০০ লিটার সয়াবিন তেল জব্দ, ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা

নাটোরে ৬৬০০ লিটার সয়াবিন তেল জব্দ, ৩ লাখ ২০ হাজার টাকা জরিমানা - ফাইল ছবি

নাটোরের বড়াইগ্রামে পাঁচটি দোকানে অভিযান চালিয়ে ছয় হাজার ৬০০ লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে। এ সময় দোকানের মালিকদের মোট তিন লাখ ২০ হাজার টাকা জরিমানা করে র‌্যাব ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

শুক্রবার বিকেলে উপজেলার জোনাইল বাজারের এই অভিযান চালানো হয়।

জরিমানা করা দোকানগুলো হলো- মোল্লা স্টোর, রুপম স্টোর, মিতা স্টোর এবং বিল্লাল ও দেবাশীষের দোকান।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের সহকারী পরিচালক মেহেদী হাসান তানভীর জানান, চলমান অভিযানের অংশ হিসেবে শুক্রবার বিকেলে উপজেলার জোনাইল বাজারের পাঁচটি দোকানে অভিযান চালায় ভোক্তা অধিকার ও র‌্যাবের যৌথ দল। এই সময় ওই সব দোকানের গোডাউনে তল্লাশি চালিয়ে তেল জব্দ করে রাতেই ন্যায্য মূল্যে ক্রেতাদের মাঝে বিক্রি করা হয়।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল