২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩
`

শিল্পী সুমন আজিজের ইন্তেকাল

রাজশাহী নগর জামায়াতের শোক
-

রাজশাহীর প্রত্যয় শিল্পী গোষ্ঠির সাবেক পরিচালক, বিশিষ্ট গীতিকার, সুরকার, শিল্পী ও সংগঠক সুমন আজিজ (৪৭) ইন্তেকাল ইন্তেকাল করেছেন।

বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজশাহীতে নিজ বাসায় ইন্তেকাল করেন তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শিল্পী সুমন দীর্ঘদিন ধরে কিডনী ও হার্টের সমস্যায় ভুগছিলেন। মহানগর জামায়াতের প্রচার সম্পাদক অধ্যাপক সারোয়ার জাহান প্রিন্স এসব তথ্য নিশ্চিত করেছেন।

বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর কাদিরগঞ্জ ঈদগাহ ময়দানে জানাজা শেষে তাকে হেতেমখাঁ গোরস্তানে দাফন করা হয়।

জানাজাপূর্ব সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির মাওলানা ড. কেরামত আলী, চাঁপাইনবয়াবগঞ্জ জেলা সেক্রেটারি অধ্যাপক আবু বকর, রাজশাহী মহানগরী প্রচার ও মিডিয়া সম্পাদক অধ্যাপক সারওয়ার জাহান প্রিন্স, রাবিরঅধ্যাপক ড. শাহ্ হোসাইন আহমেদ, মহানগর জামায়াতের যুব সম্পাদক জসিম উদদীন সরকার, মাওলানা রুহুল আমিন, মাওলানা কাওসার হোসেন, শিল্পী ইউসুফ বকুল প্রমুখ।

এদিকে শিল্পী সুমন আজিজের ইন্তেকালে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও রাজশাহী মহানগরী আমির মাওলানা ড. কেরামত আলী এবং সেক্রেটারি ইমাজ উদ্দিন মন্ডল।

বৃহস্পতিবার এক শোক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, নম্রতা, বিনয় ও সৌজন্যবোধ ছিল তার স্বভাবজাত। তার মৃত্যুতে ইসলামী সংগীত জগতে এক শূন্যতার সৃষ্টি হলো। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলগুলো কবুল করে তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন। তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তৌফিক দান করুন।


আরো সংবাদ


premium cement