২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কেউ ঘুষ বা অবৈধ কিছু দাবি করলে আমার নম্বরে ফোন দিন : পলক

নাটোরের সিংড়ায় টিআর কর্মসূচির আওতায় অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী পলক - ছবি : নয়া দিগন্ত

আইসিটি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি বা কোনো প্রশাসনিক কর্মকর্তা দুর্নীতি করলে ব্যবস্থা নেয়া হবে। ঘুষ বা অবৈধ কোনো কিছু দাবি করলে আমার ০১৭৬৬৬৯৯৯৯৯ নম্বরে ফোন দিয়ে জানান। তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবো।

প্রতিমন্ত্রী আরো বলেন, সিংড়ার চলনবিলের মানুষ দীর্ঘ ৩৮ বছর উন্নয়নবঞ্চিত ছিল। এক সময় সার-তেলের জন্য কৃষককে বিএনপি নেতাদের বাড়িতে ধর্ণা দিতে হয়েছে। মসজিদ, মন্দিরের উন্নয়ন ও বাড়ি-ঘর নির্মাণ করতে চাঁদা দিতে হয়েছে। কিন্তু এখন আর সার-তেলের জন্য কৃষককে হাহাকার করতে হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকের ঘরে ঘরে বিদ্যুৎ ও সার-তেল পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন। কাউকে কোনো চাঁদা দিতে হয় না। সিংড়া উপজেলায় ১ হাজার ১০০ জন ভূমিহীনকে প্রধানমন্ত্রী গৃহ নির্মাণ করে দিয়েছেন। বাংলাদেশে আর কেউ গৃহহীন থাকবে না।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত টিআর কর্মসূচির আওতায় ২০টি বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে ১০ লাখ ৫১ হাজার টাকার ডিও বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এসব কথা বলেন।

সভায় ইউএনও এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন সরকার, সিংড়া ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, থানার পুলিশ পরিদর্শক তদন্ত রফিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement