১৭ মে ২০২২
`

গাবতলীতে প্রার্থীর মৃত্যুর পর চেয়ারম্যান পদে ভোট স্থগিত

-

বগুড়ার গাবতলী উপজেলার নবগঠিত সুখানপুকুর ইউনিয়ন পরিষদেরপ্রথম নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আশরাফুল হক গোল্লা (৫৪) সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় চেয়ারম্যান পদে ভোট স্থগিত ঘোষণা করা হয়েছে।

গাবতলী উপজেলা নির্বাচন অফিসার রুহুল আমিন স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানানো হয়।

নিহত আশরাফুল হক গোল্লা চেয়ারম্যান পদে টেলিফোন প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ছিলেন। তিনি সুখানপুকুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও নেপালতলী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

আগামী ৩১ জানুয়ারি এই ইউপিতে ইভিএম এ ভোটগ্রহণের কথা ছিল। সম্প্রতি গাবতলী উপজেলার নেপালতলী ও সোনারায় ইউনিয়নের অংশ বিশেষ নিয়ে সুখানপুকুর ইউনিয়ন পরিষদ গঠন করেছে সরকার। এটাই সুখানপুকুর ইউপির প্রথম নির্বাচন। তবে সাধারণ সদস্য ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন হওয়ার কথা রয়েছে।

গাবতলী উপজেলা নির্বাচন অফিসার রুহুল আমিন জানান, সুখানপুকুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের নির্বাচন স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

উল্লেখ্য, গতবুধবার বিকেলে গাবতলী পৌরসভার খলিসাগুড়ো এলাকায় গাবতলী- সারিয়াকান্দী সড়কে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে মাথায় আঘাত পেয়ে তিনি মারা যান।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল