১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় নিহত ১ - ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরের প্রাইভেটকারের ধাক্কায় রাবেয়া বেগম (৫৫) নামের এক নারী নিহত হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার বাগাচাড়া নামকস্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজশাহী থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি প্রাইভেটকার ওই নারীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিন নিহত হন। তিনি উপজেলার হাতুড় ইউনিয়নের সাবইল গ্রামের মৃত আহমেদ আলীর স্ত্রী বলে জানা গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ বলেন, স্থানীয়রা প্রাইভেট কারটি জব্দ করে এবং তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। গাড়িটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল