২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

রাজশাহীতে দরিদ্রদের মধ্যে জামায়াতের শীতবস্ত্র বিতরণ

- ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরী শাখার উদ্যোগে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী নায়েবে আমির অধ্যক্ষ সিদ্দিক হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন।

এ সময় অন্যদের মধ্যে জামায়াতের রাজশাহী মহানগরী যুব বিভাগের সম্পাদক জসিম উদ্দীন সরকার, ১৭ নং ওয়ার্ড আমির আইয়ুব আলী, যুব নেতা সালাউদ্দিন আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণকালে প্র্রধান অতিথি তার বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সব সময়ই অসহায় মানুষের পাশে ছিল, এখনো আছে এবং আগামী দিনেও থাকবে ইনশাআল্লাহ। গত কয়েক দিনের তীব্র শীতে দুস্থ ও অসহায় পরিবারগুলো পর্যাপ্ত শীতবস্ত্রের অভাবে শীতকাতর হয়ে পড়েছেন। এ অবস্থায় তাদের পাশে দাঁড়ানো সকলের মানবিক দায়িত্ব।


আরো সংবাদ



premium cement
মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি

সকল