১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

মহাদেবপুরে হলুদ ক্ষেত থেকে উদ্ধার যুবকের পরিচয় মিলেছে

নিহত যুবক মহসিন আলী - ছবি : নয়া দিগন্ত

নওগাঁর মহাদেবপুরে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাতে উপজেলার মহিষবাথান মোড়ের পাশের একটি হলুদের ক্ষেত থেকে লাশটি উদ্ধার করে শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

অজ্ঞাত হিসেবে উদ্ধার ওই যুবকের পরিচয় পরে জানতে পেরেছে পুলিশ। নিহত যুবকের নাম মহসিন আলী (২২)। তিনি উপজেলার রাইগাঁ ইউনিয়নের আতুড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে।

নিহত মহসিন আলীর স্বজনেরা জানান, গত ১৩ জানুয়ারি দুপুর ১২টার দিকে তার ফোনে কল আসে। তাকে তার ভাড়ায় চালিত চার্জার ভ্যানটি নিয়ে যেতে বলা হয়। ভ্যান চার্জে থাকায় অপর প্রান্তের লোককে অন্য কোনো ভ্যান দিতে বলেন মহসিন। পরে দুপুর দেড়টার দিকে ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান তিনি।

রাত সাড়ে ৮টার দিকে ভগ্নিপতি মইনুল ইসলাম তার শ্যালকের সঙ্গে মোবাইল ফানে যোগাযোগ করলে জেলার পত্নীতলা উপজেলার নজিপুর বাজারে আছেন বলে জানান। পরে আবারো যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
চার্জারভ্যান ছিনতাইকারীরা এমন ঘটনা ঘটাতে পারে বলে ধারণা করছে মহসিনের পরিবার।

এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, লাশ দেখতে পেয়ে স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। এছাড়া সেখান থেকে বিভিন্ন আলামত জব্দ করেছে পুলিশ।

পরে শুক্রবার দিবাগত রাতে নিহতের বাবা অজ্ঞাতদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে প্রকৃত দোষীদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলে জানান ওসি।


আরো সংবাদ


premium cement