২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাবিতে সশরীরে ক্লাস বন্ধ, খোলা থাকবে আবাসিক হল

রাবিতে সশরীরে ক্লাস বন্ধ, খোলা থাকবে আবাসিক হল - ফাইল ছবি

সরকারি নির্দেশনার প্রেক্ষিতে আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত সশরীরে ক্লাস বন্ধের সিদ্ধান্ত নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) কর্তৃপক্ষ। তবে বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলো খোলা থাকবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে জানান, দেশে করোনা সংক্রমণ উদ্বেগজনক হারে বৃদ্ধি পাওয়ার ফলে মন্ত্রিপরিষদ বিভাগের আদেশের পর শুক্রবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনে অনুষ্ঠিত জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সীমিত পরিসরে বিশ্ববিদ্যালয়ের সকল অফিস খোলা থাকবে। এছাড়া ক্যাম্পাসে সব জরুরি পরিষেবা-বিদ্যুৎ, পানি, গ্যাস, ইন্টারনেট, স্বাস্থ্যসেবা যথারীতি চালু থাকবে।

অধ্যাপক পাণ্ডে বলেন, যে কোনো বিভাগ স্বাস্থ্যবিধি মেনে সশরীরে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিতে পারবে।

বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষ শিক্ষার্থীদের করোনার স্বাস্থ্যবিধি মেনে তাদের নিজ নিজ হলে থাকার এবং সকল জনসমাগম এড়াতে পরামর্শ দিয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সভা-সেমিনার না করার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছে কর্তৃপক্ষ।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল