২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

- ছবি : নয়া দিগন্ত

সিরাজগঞ্জে জেলার বেলকুচি উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন যাত্রী।

নিহতরা হলো, পাবনার ঈশ্বরদী থানার মারমি গ্রামের মৃত কোরবান সরকারের ছেলে জামাল উদ্দিন (৬০) ও বেলকুচি উপজেলার দৌলতপুর গ্রামের নুর মহলের মেয়ে আতিকা খাতুন (১০)।

মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে উপজেলার মেঘুল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, একটি অটোরিকশা এনায়েতপুরের দিকে যাবার পথে মেঘুল্লা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান সেটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চার যাত্রী আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে এনায়েতপুর খাঁজা ইউনুস আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর জামাল উদ্দিন নামে একজন বৃদ্ধ মারা যায়।

বুধবার সকালে একই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আতিকা খাতুন মারা যায়। আহত বাকী দু’জনকে সংকটাপন্ন অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত যানবাহন দুটি জব্দ করা হয়েছে। তবে পিকআপ ভ্যানটির চালক ও হেলপার পালিয়ে গেছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল