২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

পাবনায় নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা - ফাইল ছবি

পাবনায় মঙ্গলবার রাতে এক নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ৮টার দিকে পাবনা পৌর শহরের দিলালপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের মাদারবাড়িয়া গ্রামের কামাল সেখের ছেলেসোহাগ শেখ (৩২)। তিনি পেশায় নির্মাণ শ্রমিক (সেনেটারি মিস্ত্রি) ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে কাজ শেষে শহর থেকে বাড়ি ফেরার পথে দিলালপুর মহল্লায় সোহাগকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা দ্রুত সটকে পড়ে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘দিলালপুরে দোকানে ওষুধ কেনার সময় এক যুবকের সাথে সোহাগের কথা কাটাকাটি হয়। সেখান থেকে ফেরার পথে ওই যুবক সোহাগকে ছুরিকাঘাত করে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক তদন্তে প্রমাণিত হয়েছে। ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।’


আরো সংবাদ



premium cement
কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪ গফরগাঁওয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে সরকার : মির্জা ফখরুল মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী

সকল