১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা

পাবনায় নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যা - ফাইল ছবি

পাবনায় মঙ্গলবার রাতে এক নির্মাণ শ্রমিককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাত ৮টার দিকে পাবনা পৌর শহরের দিলালপুর মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন- পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের মাদারবাড়িয়া গ্রামের কামাল সেখের ছেলেসোহাগ শেখ (৩২)। তিনি পেশায় নির্মাণ শ্রমিক (সেনেটারি মিস্ত্রি) ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, রাত ৮টার দিকে কাজ শেষে শহর থেকে বাড়ি ফেরার পথে দিলালপুর মহল্লায় সোহাগকে ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা দ্রুত সটকে পড়ে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, ‘দিলালপুরে দোকানে ওষুধ কেনার সময় এক যুবকের সাথে সোহাগের কথা কাটাকাটি হয়। সেখান থেকে ফেরার পথে ওই যুবক সোহাগকে ছুরিকাঘাত করে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক তদন্তে প্রমাণিত হয়েছে। ওই যুবককে আটকের জন্য অভিযান চালানো হচ্ছে।’


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল