১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

প্রেমিক- প্রেমিকার বিয়ে নিয়ে দ্বন্দ্বে প্রেমিকের আত্মহত্যা

প্রেমিক- প্রেমিকার বিয়ে নিয়ে দ্বন্দ্বে প্রেমিকের আত্মহত্যা - ফাইল ছবি

নওগাঁর মান্দায় প্রেমিকার সাথে বিয়ে নিয়ে দ্বন্দ্বে সুজন কুমার প্রামাণিক (২২) নামের এক যুবক আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সুজন উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের পলাশবাড়ী গ্রামের বিপুল চন্দ্র প্রামাণিকের ছেলে।

স্থানীয়রা জানান, মৃত সুজন কুমারের সাথে রাজশাহীর তানোর উপজেলার হরিদেবপুর গ্রামের এক কলেজছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সুজন বিষয়টি বাবা-মাকে অবহিত করে তাকে বিয়ে করবে বলে জানায়। কিন্তু মেয়ের পরিবার গরিব হওয়ায় এ সম্পর্কে আপত্তি জানায় তার পরিবার। এনিয়ে বাবা-মায়ের সাথে সুজনের মতবিরোধ দেখা দেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি বলেন, সুজনের পরিবারের টালবাহানার কারণে মেয়ের পরিবার অন্য পাত্রের সাথে আশীর্বাদ সম্পন্ন করেন। এ অবস্থায় সুজনের এক তরফা জেদের কারণে আগের বিয়েটি ভেঙে দেন মেয়ের পরিবার। পরে উভয় পরিবারের মতামতে সুজনের সাথে তার প্রেমিকার বিয়ের কথাবার্তা পাকাপাকি ও ঠিক হয়। বুধবার তাদের আশীর্বাদ হওয়ার কথা ছিল। তবে কী কারণে সুজন এক দিন আগে আত্মহত্যা করেন এ বিষয়ে তিনি কিছুই জানাতে পারেননি।

মৃতের বাবা বিপুল চন্দ্র প্রামাণিক বলেন, মঙ্গলবার সন্ধ্যার পর থেকে ছেলে সুজন মোবাইলফোনে দফায় দফায় কোথাও কথা বলছিল। একপর্যায়ে না খেয়েই শুয়ে পড়েন। রাত সাড়ে ১১টার দিকে ছেলে ঘর থেকে অস্বাভাবিক শব্দ পেয়ে গিয়ে দেখেন জানালার গ্রিলের সাথে গলায় চাদর পেঁচিয়ে ঝুলে আছে। পরে সেটি কেটে দিলে মেঝেতে পড়ে যায়। পরে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন জানান, লাশের কপালসহ কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ কারণে লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের হাতে পেলে তার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল