২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আদালতে হাজিরা দিতে এসে হাতের চারটি আঙ্গুল খোয়াল আসামি

আদালতে হাজিরা দিতে এসে হাতের চারটি আঙ্গুল খোয়াল আসামি - প্রতীকী ছবি

নাটোর মামলার হাজিরা দিতে আদালতে এলে খোরশেদ আলম ওরফে খসরু নামের এক ব্যক্তির দুই হাতের চারটি আঙ্গুল কেটে নিয়েছে প্রতিপক্ষরা।

মঙ্গলবার বিকেল ৪টায় সিংড়া উপজেলার রাতাল শেখপাড়া এলাকায় পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষ সবুজসহ কতিপয় ব্যক্তি হামলা চালালে এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

এদিকে আহত খোরশেদ আলম ওরফে খসরুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেছে তার স্বজনরা। তিনি ওই গ্রামের কৃষক মহির প্রামাণিকের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২০১৭ সালে রাতাল গ্রামে জনৈক ব্যক্তি আব্দুর রশিদ হত্যা মামলার আসামি খোরশেদ আলম ওরফে খসরু। হত্যাকাণ্ডের ওই ঘটনার পর থেকে তিনি ঢাকায় বসবাস করে আসছিলেন। মঙ্গলবার নাটোর কোর্টে ওই মামলার হাজিরা দিয়ে গ্রামের বাড়িতে আসার পথে রাতাল শেখপাড়া এলাকায় প্রতিপক্ষ সবুজসহ কয়েকজন ব্যক্তি তার উপর ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এতে তার দুই হাতের চারটি আঙ্গুল কেটে পড়ে যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

ইটালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফুল ইসলাম বলেন, শুনেছি পূর্ব বিরোধের জেরে হাতের আঙ্গুল কেটে নেয়ার ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানা পুলিশকে জানানো হয়েছে।

সিংড়া থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল