১৬ মে ২০২২
`

নাটোর পৌরসভায় উমা চৌধুরী জলি নির্বাচিত

নাটোর পৌরসভায় উমা চৌধুরী জলি নির্বাচিত - ছবি : সংগৃহীত

নাটোর পৌরসভায় প্রথমবারের মতো ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি উমা চৌধুরী জলি দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছেন।

এবারের নির্বাচনে ২০ হাজার ৫৭৯ ভোট পেয়ে নির্বাচিত হন জলি। এছাড়া তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক মেয়র ও নাটোর পৌর বিএনপির সদ্য বহিষ্কৃত সভাপতি এমদাদুল হক আল মামুন পেয়েছেন ১৩ হাজার ৭৮১ ভোট।

এছাড়া নির্বাচনে বিজয়ী সাধারণ কাউন্সিলররা হলেন- মলয় কুমার রায়, জাহিদুর রহমান জাহিদ, মো: ফরিদ আহম্মেদ, আকিব, আরিফুল ইসলাম মাসুম, নাফিউল ইসলাম অন্তর, শেখ রুবেল হোসেন, রানা হোসেন, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ডে নাগর্সিন পারভীন, ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডে আয়েশা বেগম এবং ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে কহিনূর বেগম পান্না।

নাটোর জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো: আছলাম নির্বাচনের প্রাথমিক ফলাফলের সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ


premium cement
শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী আল-জাজিরার সাংবাদিক শিরিন আকলেহকে হত্যার নিন্দা বাংলাদেশের

সকল