২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত

-

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত হয়েছেন। শনিবার সকালে সদর উপজেলার শাহজাহানপুর ইউপির রাবনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বদিউজ্জামান (৪৫) ওই এলাকার মৃত আইনুদ্দিনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, সদর উপজেলার শাহজাহানপুর ইউপির রাবনপাড়া এলাকায় বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই মোকলেসের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার সকাল ৭টার দিকে মোকলেস তার লোকজন নিয়ে বদিউজ্জামানের বাড়িতে হামলা চালায়। এসময় বদিউজ্জামান বাড়ি থেকে বের হয়ে পালাতে গেলে তাকে রাস্তার ওপর ধরে বেদম মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে বদিউজ্জামান মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির করোনা আক্রান্ত ৭ লাখ, মৃত ২ সহস্রাধিক

সকল