০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত

-

চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে একজন নিহত হয়েছেন। শনিবার সকালে সদর উপজেলার শাহজাহানপুর ইউপির রাবনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত বদিউজ্জামান (৪৫) ওই এলাকার মৃত আইনুদ্দিনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, সদর উপজেলার শাহজাহানপুর ইউপির রাবনপাড়া এলাকায় বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই মোকলেসের জমি নিয়ে বিরোধ চলছিল। এর জের ধরে শনিবার সকাল ৭টার দিকে মোকলেস তার লোকজন নিয়ে বদিউজ্জামানের বাড়িতে হামলা চালায়। এসময় বদিউজ্জামান বাড়ি থেকে বের হয়ে পালাতে গেলে তাকে রাস্তার ওপর ধরে বেদম মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পথে বদিউজ্জামান মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
তুরস্ক এখনো নর্ডিক রাষ্ট্রের ন্যাটোতে যোগদানে বাধা দিতে পারে : এরদোগানের সতর্কবার্তা আবারো বাড়ল পদ্মা সেতু রুটের বাসের ভাড়া মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রীকে মুখ বেঁধে ধর্ষণ বন্যা ও দুর্যোগের শিকার মানুষেরাও আমাদের ভাই : মতিউর রহমান আকন্দ ১৪টি ভাষায় অনুবাদ হবে পবিত্র হজের খুতবা পবিপ্রবির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯ পদের ১১ প্রার্থী ওডেসায় রুশ ক্ষেপণাস্ত্র হামলায় ১৭ জন নিহত হজে যাওয়ার আগে দেশবাসীর কাছে ক্ষমা ও দোয়া চাইলেন শামীম ওসমান যে কারণে অনিশ্চিত বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ খেলা ৪ পরিবারের যাতায়াতে আড়াই কোটি টাকার সেতু!

সকল