২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজা হত্যার অভিযোগ

নওগাঁয় চাচার বিরুদ্ধে ভাতিজা হত্যার অভিযোগ -

নওগাঁর বদলগাছীতে জমিজমা সংক্রান্ত বিরোধে আপন চাচার বিরুদ্ধে ভাতিজা জবাইদুল ইসলাম (৫১) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে। শুক্রবার উপজেলার মথুরাপুর ইউনিয়নের দূর্গাপুর মৌজার সন্ন্যাসতলায় এ ঘটনাটি ঘটে।

নিহত ব্যক্তি ওই এলাকার উম্বরির ছেলে।এ ঘটনায় নিহতের ছেলে ফেরদৌস হোসেন একই দিন রাত ৮টার দিকে দুজনের বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এদিকে ঘটনার পর থেকেই আসামিরা গা ঢাকা দিয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, নিহত জবাইদুলের চাচা আবদুল খালেক ও তার ছেলে বেলাল হোসেন মিলে নিজের ভাতিজা জবাইদুলকে জমি-জমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে লাঠি ও কোদাল দিয়ে আঘাত করতে থাকেন। একপর্যায়ে তিনি মাটিতে অচেতন হয়ে পড়লে তাকে বাড়িতে নিয়ে গিয়ে মাথায় পানি দেন তারা। তারপর পাহাড়পুর বাজারে নেয়া হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট সদর হাসপাতালে পাঠান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। এরপর অ্যাম্বুলেন্সে নেয়ার কিছুক্ষণ পর দুপুর ২টায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানার জন্য বেলাল হোসেনের মোবাইলে ফোন দেয়া হলেও তার নাম্বার বন্ধ থাকায় কোনো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল ইসলাম জানান, এ ঘটনায় নিহতের ছেলে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আসামিরা গা ঢাকা দেয়ায় গ্রেফতার করা সম্ভব হয়নি, তবে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।


আরো সংবাদ



premium cement