১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

চাঁপাইনবাবগঞ্জে মাইক্রোবাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ২

-

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছে। শুক্রবার বিকেলে কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের আলীর ছেলে জিয়াউর রহমান (৩৮) ও ভোলাহাট উপজেলার নান্নুমোড় এলাকার জান মোহাম্মদের ছেলে জাহাঙ্গীর (৩৫)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, বিকেল ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ স্থলবন্দর সড়কের কয়লাবাড়ি ট্রাক টার্মিনাল এলাকায় একটি মাইক্রোবাসের সাথে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী জিয়াউর রহমান মারা যান।

ওসি জানান, এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় আহত চারজনকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল