১৮ জানুয়ারি ২০২২
`

মান্দায় পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু


নওগাঁর মান্দায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো, কির্তলী গ্রামের রাব্বি জোয়াদ্দারের ছেলে রিয়াদ হোসেন (৩) ও মাছুম মণ্ডলের ছেলে মেহেদী হাসান (৩)।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার কুসুম্বা ইউনিয়নের কির্তলী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত রিয়াদ হোসেনের বাবা রাব্বি জোয়াদ্দার জানান, বেলা ১১টার দিক থেকে রিয়াদ ও মেহেদীকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সন্দেহের বশে বাড়ির পাশে আবদুর রহমানের পুকুরে তল্লাশি চালিয়ে তাদের লাশ উদ্ধার করা হয়।

গ্রামের হজরত আলী বলেন, ছাগলের পাতা কাটার জন্য ওই পুকুরপাড়ের একটি গাছে ওঠেন। এ সময় পুকুরে পানিতে শিশুদের পায়ের স্যান্ডেল ভাসতে দেখে পরিবারের লোকজনকে খবর দেন। পরে পুকুর থেকে শিশুদের লাশ উদ্ধার করে স্থানীয়রা।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান শাহিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সন্দেহজনক কিছু না থাকায় শিশু দুটির লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


আরো সংবাদ


premium cement
ওমিক্রন গুণিতক হারে বৃদ্ধির আশঙ্কা রয়েছে : বিএসএমএমইউ একটি প্লাস্টিকের সুতা ধরে যেভাবে উদঘাটন হলো নায়িকা শিমু হত্যার রহস্য সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির

সকল