১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

পোরশায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

পোরশায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু - ফাইল ছবি

নওগাঁর পোরশায় শুভ (২২) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি উপজেলার মশিদপুর ইউনিয়নের সিসা নসিঙ্গাহার গ্রামের এনামুলের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে সিসা রশিদা ফিলিং স্টেশন থেকে শুভ তার মোটরসাইকেলে তেল নিয়ে সিসা বাজারে ফিরছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি কাঁকড়া ট্রাক্টরের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় আশপাশের মানুষজন দুর্ঘটনাকবলিত ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পোরশা থানা অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম খান।


আরো সংবাদ


premium cement
বিদ্যুৎস্পৃষ্টে ডুমুরিয়ায় স্বামী-স্ত্রীর মৃত্যু ৩৪ ফরাসি কূটনীতিককে বহিষ্কার করল রাশিয়া রাজশাহীতে বন্ধ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার মেয়েকে উত্যক্তের প্রতিবাদে বাবাকে কুপিয়ে জখম বাড়িতে ঢুকে চেয়ারম্যানের শিশুসন্তানকে কুপিয়ে হত্যা, গুরুতর আহত স্ত্রী সিদ্ধান্ত বদল : টাকা সমন্বয় করে হজে যেতে পারবেন পরিবর্তিত ব্যক্তিরা চোরাই মোবাইল বিক্রি করলেও গ্রেফতার করা হবে : ডিএমপি ভূরুঙ্গামারীতে ঝড়ে ব্যাপক ক্ষতি, বিদ্যুৎ সরবরাহ বন্ধ অর্থ পাচার আর দুর্নীতিই আওয়ামী লীগের মূলনীতি : রিজভী কুকুরের কামড়ে ৫ ছাগলের মৃত্যু, থানায় অভিযোগ রোহিঙ্গা ক্যাম্পে দগ্ধ হওয়া বাবা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

সকল