১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পোরশায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু

পোরশায় সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যু - ফাইল ছবি

নওগাঁর পোরশায় শুভ (২২) নামের এক যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি উপজেলার মশিদপুর ইউনিয়নের সিসা নসিঙ্গাহার গ্রামের এনামুলের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যার পরে সিসা রশিদা ফিলিং স্টেশন থেকে শুভ তার মোটরসাইকেলে তেল নিয়ে সিসা বাজারে ফিরছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি কাঁকড়া ট্রাক্টরের সাথে সংঘর্ষে ঘটনাস্থলেই তিনি নিহত হন। এসময় আশপাশের মানুষজন দুর্ঘটনাকবলিত ট্রাক্টরটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পোরশা থানা অফিসার ইনচার্জ (ওসি) শফিউল আজম খান।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক

সকল