২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল থেকে আটক ৬

- ছবি : সংগৃহীত

বগুড়ার শেরপুরে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সময় ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের কলেজরোড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশি বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা চালায়। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যায়। সে সময় যুবদল ও ছাত্রদলের ছয়জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, অনুমতি ছাড়া রাতের বেলায় হঠাৎ মশাল মিছিল বের করা হয়। তাই পুলিশ মিছিলটি পন্ড করে দিয়েছে। সেই সাথে ছয়জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল