০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

শেরপুরে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল থেকে আটক ৬


বগুড়ার শেরপুরে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সময় ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের কলেজরোড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশি বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা চালায়। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যায়। সে সময় যুবদল ও ছাত্রদলের ছয়জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, অনুমতি ছাড়া রাতের বেলায় হঠাৎ মশাল মিছিল বের করা হয়। তাই পুলিশ মিছিলটি পন্ড করে দিয়েছে। সেই সাথে ছয়জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
জুন মাসের বেতন ও ঈদ বোনাসের দাবি পোশাক শ্রমিকদের অবশেষে যেভাবে মক্কায় পৌঁছলেন ‘সাইকেলআরোহী’ সেই আফগান হজযাত্রী ইভ্যালির টাকা ফেরত অসম্ভব : চেয়ারম্যান সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু বুলগেরিয়ায় দূতাবাস বন্ধ করে দেয়ার হুমকি রাশিয়ার জবি ছাত্রলীগের কমিটি স্থগিত কওমি ও মহিলা মাদরাসা নিয়ে সংসদে নোংরা ইঙ্গিতপূর্ণ বক্তব্যের তীব্র নিন্দা ছাত্রশিবিরের জাতিসঙ্ঘ সম্মেলনে এসডিজি-১৪ অর্জনের লক্ষ্যে বাংলাদেশের অঙ্গীকার পুনর্ব্যক্ত কালো টাকা কেন কালো নয় ইসলাম হাজার বছর ধরে ভ্রাতৃত্ব ও ভালোবাসার শিক্ষা প্রচার করে আসছে : আরশাদ মাদানি বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৯৫

সকল