১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল থেকে আটক ৬

- ছবি : সংগৃহীত

বগুড়ার শেরপুরে জাতীয়তাবাদী যুবদল ও ছাত্রদলের মশাল মিছিল পণ্ড করে দিয়েছে পুলিশ। এ সময় ছয় নেতাকর্মীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে শেরপুর বাসস্ট্যান্ড এলাকায় এই ঘটনা ঘটে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে উপজেলা যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা শহরের কলেজরোড এলাকা থেকে একটি মশাল মিছিল বের করেন। মিছিলটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছামাত্রই পুলিশের বাধার মুখে পড়ে। পুলিশি বাধা উপেক্ষা করে নেতাকর্মীরা মিছিল করার চেষ্টা চালায়। এ সময় পুলিশ তাদের ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে যায়। সে সময় যুবদল ও ছাত্রদলের ছয়জন নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, অনুমতি ছাড়া রাতের বেলায় হঠাৎ মশাল মিছিল বের করা হয়। তাই পুলিশ মিছিলটি পন্ড করে দিয়েছে। সেই সাথে ছয়জনকে আটক করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স

সকল