০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

ঈশ্বরদীতে পানিতে ডুবে সেনা সদস্যর মৃত্যু


ঈশ্বরদীতে পুকুরে সাঁতার শিখতে গিয়ে সেনাবাহিনীতে সদ্য নিয়োগ পাওয়া রাসিব হাসান ইমন (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরাকামারী মাথালপাড়া কাজিপাড়ার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। ইমন চরমিরকামারী সাঁকড়েগাড়ি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং ঈশ্বরদী সরকারি কলেজের এ বছরের এইচএসসি পরিক্ষার্থী।

নিহত ইমনের মামা নাসির হোসেন পানিতে ডুবে তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ইমন গত কিছুদিন আগে সেনাবাহিনীতে সৈনিক পদে নিয়োগ পায়। নিয়োগের পর থেকে গত ৬ দিন ধরে চরমিরকামারী কাজিপাড়ার ওই পুকুরে সাঁতার শিখতে যাচ্ছিল। মঙ্গলবার দুপুরে সাঁতারের একপর্যায়ে পুকুরের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।

স্থানীয়রা খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী ফায়ার সার্ভিসের সহায়তায় রাজশাহী থেকে ডুবুরি দল আনা হয়। তারা প্রায় সাড়ে ৩ ঘণ্টা অভিযান শেষে সন্ধ্যা ৫.২০ মিনিটে পুকুর থেকে ইমনের লাশ উদ্ধার করে।

ইমনের বাবা সিরাজুল ইসলাম জানান, আমার ছেলের সেনাবাহিনীতে চাকরি হয়েছে। কিছুদিন পড়েই প্রশিক্ষণে চলে যাবে, প্রশিক্ষনে যাওয়ার আগে গত কয়েক দিন থেকে পুকুরে সাঁতার শিখছিল।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের টিম অবস্থান করে। সেখানে ফায়ার সার্ভিসের পাশাপাশি পুলিশ সহযোগী হিসেবে কাজ করে নিহতের লাশ উদ্ধার করেছে।


আরো সংবাদ


premium cement