২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

শেরপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী তরুণ নিহত


বগুড়ার শেরপুরে ঢাকা বগুড়া মহাসড়কে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্র আদনান নাহিদ (১৯) ও তার বন্ধু সম্পদ (২০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মীর্জাপুর কৃষ্ণপুর নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে।

নিহত আদনান নাহিদ শেরপুর উপজেলার মীর্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে ও শেরপুর সামিট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র। অপরজন সম্পদ কুমার কৃষ্ণপুর নামাবালা গ্রামের হৃদয় কুমারের ছেলে।

জানা গেছে, দু’বন্ধু আদনান ও সম্পদ মোটরসাইকেল যোগে শেরপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন। মীর্জাপুর বাজারের কাছাকাছি পৌঁছলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলসহ তারা মহাসড়কের উপরে পড়ে যান। এ সময় পিছন থেকে ঢাকাগামী অজ্ঞাত একটি ট্রাক তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধু মারা যান।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ পরিদর্শক নাদির হোসেন জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা দুই যুবকের লাশ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পরে নিহতদের পরিবারের কাছে লাশ হন্তান্তর করা হয়।


আরো সংবাদ


premium cement
সবুজ পাতার ফাঁকে উঁকি দিচ্ছে রক্তবর্ণা জামরুল ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির

সকল