১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ধুনটের নারী চেয়ারম্যান সোনিতার চমক

- ছবি : নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেছেন সোনিতা নাসরিন। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ৬ জন পুরুষ প্রার্থীকে পরাজিত করে তিনি বগুড়া জেলায় প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন।

সোনিতা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ভোটে দাঁড়ান। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৮৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন (অটোরিক্সা) পেয়েছেন ৪ হাজার ৫৮২ ভোট।

সোনিতা নাসরিন ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং নিমগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী। তাকে নিয়ে এলাকায় সরস আলোচনা চলছে। এ যাবত তিন ধাপের ইউপি নির্বাচনে জেলার ৪৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে সোনিতাই প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন।


আরো সংবাদ



premium cement
ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক

সকল