০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯,
`

ধুনটের নারী চেয়ারম্যান সোনিতার চমক


বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হয়ে চমক সৃষ্টি করেছেন সোনিতা নাসরিন। গত ২৮ নভেম্বর অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে ৬ জন পুরুষ প্রার্থীকে পরাজিত করে তিনি বগুড়া জেলায় প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হন।

সোনিতা আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ভোটে দাঁড়ান। চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৮৫টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন (অটোরিক্সা) পেয়েছেন ৪ হাজার ৫৮২ ভোট।

সোনিতা নাসরিন ধুনট উপজেলা আওয়ামী লীগের সদস্য এবং নিমগাছী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সুজাউদ্দৌলা রিপনের স্ত্রী। তাকে নিয়ে এলাকায় সরস আলোচনা চলছে। এ যাবত তিন ধাপের ইউপি নির্বাচনে জেলার ৪৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে সোনিতাই প্রথম নারী চেয়ারম্যান নির্বাচিত হলেন।


আরো সংবাদ


premium cement
ধাক্কা সামলে পান্তের সেঞ্চুরিতে বড় লক্ষে ভারত স্বপ্নে হজ দেখলে যেসব সুখবর আপনার জন্য তুরস্ক এখনো নর্ডিক রাষ্ট্রের ন্যাটোতে যোগদানে বাধা দিতে পারে : এরদোগানের সতর্কবার্তা আবারো বাড়ল পদ্মা সেতু রুটের বাসের ভাড়া মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে শিশুর মৃত্যু পঞ্চম শ্রেণির ছাত্রীকে মুখ বেঁধে ধর্ষণ বন্যা ও দুর্যোগের শিকার মানুষেরাও আমাদের ভাই : মতিউর রহমান আকন্দ ১৪টি ভাষায় অনুবাদ হবে পবিত্র হজের খুতবা পবিপ্রবির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী ১৯ পদের ১১ প্রার্থী ওডেসায় রুশ ক্ষেপণাস্ত্র হামলায় ১৭ জন নিহত হজে যাওয়ার আগে দেশবাসীর কাছে ক্ষমা ও দোয়া চাইলেন শামীম ওসমান

সকল