২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

রাণীনগরে ৫ লাখ টাকার হেরোইন উদ্ধার, নারী আটক


নওগাঁর রাণীনগরে ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার করা হয়।

হেরোইন উদ্ধারের সময় পালিয়ে গেলেও সোমবার সকালে আবারো অভিযান চালিয়ে আলোচিত মাদক ব্যবসায়ী শাহানারা বিবিকে (৪৮) আটক করা হয়েছে।

আটক শাহানারা বিবি উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। অবৈধ মাদকদ্রব্যের মামলা করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, শাহানারা বিবি হেরোইনের বড় একটি চালান নিয়ে এসে বিক্রির জন্য বাড়িতে রেখেছে - এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে তার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহানারা পালিয়ে গেলেও তার বাড়ি তল্লাশি করে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

পরের দিন সোমবার সকালে শাহানারা বাড়িতে এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আবারো অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক শাহানারার বিরুদ্ধে রাণীনগর থানায় আগের আরো তিনটি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহিন আকন্দ।


আরো সংবাদ


premium cement
সিরিয়ার সব পক্ষকে নিয়ে ৭ম রাউন্ডের বৈঠকের আশা জাতিসঙ্ঘ দূতের গাবতলীতে প্রার্থীর মৃত্যুর পর চেয়ারম্যান পদে ভোট স্থগিত করোনায় আরো ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭ নাটোরে ৬ বছরের শিশুকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক ইউক্রেনকে ন্যাটোর সদস্য না করতে রাশিয়ার দাবি যুক্তরাষ্ট্রের নাকচ মির্জাপুরে নিষিদ্ধ পলিথিনসহ ২ আন্তঃজেলা চোরা কারবারি গ্রেফতার ইরান যাচ্ছেন কাতারের পরররাষ্ট্রমন্ত্রী এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার

সকল