২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাণীনগরে ৫ লাখ টাকার হেরোইন উদ্ধার, নারী আটক

- ছবি : নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার রাতে অভিযান চালিয়ে এ মাদক উদ্ধার করা হয়।

হেরোইন উদ্ধারের সময় পালিয়ে গেলেও সোমবার সকালে আবারো অভিযান চালিয়ে আলোচিত মাদক ব্যবসায়ী শাহানারা বিবিকে (৪৮) আটক করা হয়েছে।

আটক শাহানারা বিবি উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের স্ত্রী। অবৈধ মাদকদ্রব্যের মামলা করে তাকে আদালতে পাঠানো হয়েছে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, শাহানারা বিবি হেরোইনের বড় একটি চালান নিয়ে এসে বিক্রির জন্য বাড়িতে রেখেছে - এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে তার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে শাহানারা পালিয়ে গেলেও তার বাড়ি তল্লাশি করে প্রায় ৫ লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

পরের দিন সোমবার সকালে শাহানারা বাড়িতে এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আবারো অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটক শাহানারার বিরুদ্ধে রাণীনগর থানায় আগের আরো তিনটি মাদক মামলা রয়েছে বলেও জানান ওসি শাহিন আকন্দ।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল