২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জমাদিউস সানি ১৪৪৩
`

ঈশ্বরদীতে ইউপি চেয়ারম্যান হলেন শ্বশুর ও জামাই

আব্দুল খালেক মালিথা ও এমলাক হোসেন বাবু - ছবি : সংগৃহীত

পাবনার ঈশ্বরদীতে রোববার ইউপি নির্বাচনে শ্বশুর ও তার মেয়ের জামাই দুজনই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এ দিন উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। শ্বশুর লড়েছেন মুলাডুলি ইউনিয়ন পরিষদে আর জামাই সাহাপুর ইউনিয়নে।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক মালিথা। তিনি নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেন।

অন্যদিকে সাহাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করেন আব্দুল খালেক মালিথার জামাই এমলাক হোসেন বাবু। তিনি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছিলেন। মোটরসাইকেল প্রতীক নিয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

এদিকে শ্বশুর ও জামাই দুজনই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ঘটনায় উপজেলা জুড়ে বেশ আলোচনা চলছে।


আরো সংবাদ


premium cement
এসকে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল নোয়াখালীতে কবরস্থানের জায়গায় বৈদ্যুতিক খুঁটি স্থাপনের অভিযোগ আলোচনার জন্য পুতিনকে তুরস্ক সফরের আমন্ত্রণ জানালেন এরদোগান এরেনা অব ভ্যালোর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ : চ্যাম্পিয়ন অরিয়েন্টাল ফনিক্সের সাক্ষাতকার ঢাকায় ট্রেনের ধাক্কায় একজন নিহত সরকার সব সময় ভুল পথে হাঁটে : জাফরুল্লাহ চৌধুরী মিঠাপুকুরে কার্গো-ট্রাক সংঘর্ষে ২ গরু ব্যবসায়ী নিহত নিজ সম্মানীর টাকা অসহায়দের জন্য উৎসর্গ মেম্বারের আন্তজার্তিকভাবে দেশের অবস্থান স্পষ্ট হয়ে গেছে : গয়েশ্বর সরিষাবাড়ীতে হাঁস ধরতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু চকরিয়ায় সড়ক দুর্ঘটনা, এক শিশু নিহত

সকল