২৪ মে ২০২২
`

চাঁপাইনবাবগঞ্জে ছাত্রাবাস থেকে এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার

-

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় আদিনা ফজলুল হক সরকারি কলেজের ছাত্রাবাস থেকে এক এইচএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত রিয়াজুল ইসলাম জনি দিনাজপুর জেলার কাহারোল উপজেলার চকনরম এলাকার শরিফুল ইসলামের ছেলে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ হোসেন জানান, সোমবার সকালে উপজেলার আদিনা ফজলুল হক সরকারি কলেজের ইদ্রিস আহমদ ছাত্রাবাসের একটি কক্ষের জানালা দিয়ে ভেতরে জনির ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়া হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে ওসি জানান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ


premium cement
চবিতে ভর্তি পরীক্ষা ১৬ আগস্ট, আবেদন শুরু ৫ জুন মহাদেবপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত বিরামপুরে নিখোঁজের ৭ দিন পর ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার অন্ধ্রপ্রদেশে মন্ত্রীর বাড়িতে উত্তেজিত জনতার আগুন নাগরিক ঐক্যের সাথে ‘কার্যকর’ আলোচনা হয়েছে : মির্জা ফখরুল আড়াইহাজারে শ্রমিকদের সড়ক অবরোধ, ৬ ঘণ্টা পর যান চলাচল শুরু প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ভারতের পতিতালয়ে বিক্রি করে টিকটকার সোহেল সিলেটে ঘুষ দিতে গিয়ে যুবক আটক রায়গঞ্জে স্কুলছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার ব্র্যাডম্যান-বোর্ডার-লয়েডদের পেছনে ফেললেন মুশফিক সুনামগঞ্জ ও সিলেটে বন্যার্তদের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের খাদ্য বিতরণ

সকল