১৭ আগস্ট ২০২২
`

আসামি ধরতে গিয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

আসামি ধরতে গিয়ে ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার -

রাজশাহীর বাঘা উপজেলায় ওয়ারেন্টভুক্ত আসামি ধরতে গিয়ে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাদের গ্রেফতার করা হয়। শনিবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলার গড়গড়ি ইউনিয়নের খায়েঁরহাট গ্রামের মোহাম্মদ আলী আজগর ওরফে সাবান মোল্লার ছেলে ইমতিয়াজ ওরফে রাসেল মোল্লা (২৫) ও তার স্ত্রী শান্তা বানু (২২)। রাসেল ও শান্তা বাঘা উপজেলার নারায়নপুর এলাকায় এক বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, রাসেল মোল্লা একটি সংঘর্ষের মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। তিনি গ্রেফতারের ভয়ে নিজ বাড়ি ছেড়ে ভাড়া বাড়িতে থাকতেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শুক্রবার রাতে নারায়নপুরে তার ভাড়া বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বাড়িতে তল্লাশি চালিয়ে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। এছাড়া তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন, দুটি সিম কার্ড ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, স্বামী-স্ত্রী দুজন দীর্ঘ দিন ধরে মাদকদ্রব্য সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
নেদারল্যান্ডসের বিপক্ষে ঘাম ঝড়িয়ে জিতলো পাকিস্তান এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল তেলের দাম বাড়ায় ব্যবসায়ীরা সুযোগ নিচ্ছেন : বাণিজ্যমন্ত্রী

সকল