২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
রাজশাহী জেলা আওয়ামী লীগের সভা

মেয়র আব্বাসকে বহিষ্কারে কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত

- ছবি : নয়া দিগন্ত

আওয়ামী লীগের রাজশাহী জেলা সদস্য ও কাটাখালী পৌরসভা আহ্বায়ক পদ থেকে মেয়র আব্বাস আলীকে বহিষ্কার করতে কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

শুক্রবার বিকেলে দলীয় কার্যালয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার। জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা সভায় উপস্থিত ছিলেন।

এর আগে বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে কটূক্তি করার অভিযোগে কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীকে আওয়ামী লীগ থেকে অব্যাহতির সুপারিশ করে জেলার পবা উপজেলা কমিটি। একই সাথে কেন তাকে দলীয় সদস্য পদ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না, তা জানতে চেয়ে তিন দিনের মধ্যে কারণ দর্শানের নোটিশ দেয়ার সিদ্ধান্ত হয়।

গত বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে পবা উপজেলা আওয়ামী লীগের এ জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

এরপর আব্বাস আলীকে দলীয় পদ থেকে অব্যাহতি দেয়ার সুপারিশের সিদ্ধান্ত নিতে শুক্রবার জরুরি বৈঠক করে রাজশাহী জেলা আওয়ামী লীগ। এখন দলের কেন্দ্রীয় হাইকমান্ড থেকে এ বিষয়ে নির্দেশনা দেয়া হবে।

আব্বাস আলী কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক। ২০১৫ সালে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে তিনি প্রথমবার কাটাখালী পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপর ২০২০ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনে তিনি নৌকা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত মেয়র নির্বাচিত হন।


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল