১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সন্তানের লাশ টয়লেটে রেখে নির্বাচনী প্রচারণা!

সন্তানের লাশ টয়লেটে রেখে নির্বাচনী প্রচারণা! -

বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকে দুই দিন ছেলের লাশ রেখে নির্বাচনী প্রচারণা চালিয়েছে মা-বাবাসহ পরিবারের লোকজন। সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নস্থ নরিনা পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটেছে।

ঘটনার দুই দিন পর শুক্রবার দুপুরে বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংক থেকে করিম (১৮) নামের যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। এই ঘটনায় জড়িত সন্দেহে ওই যুবকের বাবা ও মাকে আটক করা হয়েছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, শাহজাদপুর নরিনা ইউনিয়নে নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন থেকে করুনা বেগম নির্বাচনে প্রার্থী হন। তার ছেলে দীর্ঘ দিন যাবৎ মাদকাসক্ত। এছাড়াও তার বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। গত মঙ্গলবার রাতে ওই ছেলে খাওয়া-দাওয়া করে শুয়ে পড়েন। পরদিন ভোরে তার মা ছেলে করিমকে ডাকাডাকি করলেও কোনো সাড়া না পেয়ে ছোট ছেলের ঘর থেকে উঁকি দিয়ে তার লাশ ঘরের তীরের সাথে ঝুলন্ত দেখতে পান। পরে নিহতের বাবা ও তার মা করুনা বেগম মিলে লাশ নামিয়ে বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকে ফেলে বালি চাপা দিয়ে ঢেকে রাখে।

এদিকে মৃত করিমের পিতা আলহাজ বলেন, ছেলের মৃত্যুর ঘটনাটি সহ্য করা কঠিন হয়ে পড়েছিল তাই আমি গাঁড়াদহ ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলামের কাছে গিয়ে এই ঘটনা বর্ণনা করেছি। পরে ঘটনাস্থলে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল হোসেন ও শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিদ মাহমুদ খান পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং নিহতের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) আব্দুল মজিদ বলেন, আমরা খবর পেয়ে সকালেই ঘটনাস্থলে উপস্থিত হই। পরে বিকেল আনুমানিক ৪টায় লাশ টয়লেটের সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এটা মৃত্যু নাকি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য করিমের বাবা ও মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়। তাদের জিজ্ঞাসাবাদেই প্রকৃত সত্য ঘটনা বেরিয়ে আসবে, এটা হত্যা নাকি আত্মহত্যা।


আরো সংবাদ



premium cement