২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় যুবদলের বিক্ষোভ সমাবেশ

বিএনপি-খালেদা জিয়ার মুক্তি
- ছবি : নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে বগুড়া যুবদল। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে শহরের নবাব বাড়ী রোডস্থ জেলা যুবদল কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমের পরিচালনায় সমাবেশে বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির আহ্বায়ক ও পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এ কে এম সাইফুল রইসলাম, যুবদল নেতা অতুল চন্দ্র, আহসান হাবিব মমি, হারুনুর রশিদ সুজন, আদিল শাহরিয়ার গোর্কি প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, সরকার খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় ধুঁকে ধুঁকে মারতে চায়। তাই উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না। অবিলম্বে বিদেশে যেতে না দিলে দেশ্যবাপী সরকার পতনের আন্দোলন শুরু হবে। সেই লক্ষ্যে সবাইকে প্রস্তুত থাকতে হবে।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল