২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ছাগলে লাউগাছ খাওয়ায় মালিককে পিটিয়ে হত্যা

ছাগলে লাউগাছ খাওয়ায় মালিককে পিটিয়ে হত্যা - প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে ছাগলে লাউগাছ খাওয়ার জের ধরে প্রতিপক্ষের মারপিটে আহত ছাগল মালিক সাহেব আলী ফকির (৩৮) নিহত হয়েছেন। বুধবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বৃহস্পতিবার সন্ধা ৬টা পর্যন্ত কেউ মামলা করেনি বলে পুলিশ জানিয়েছে।

তিনি উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকুরপুর চরের লোকমান আলী ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার উপজেলার বোহাইল ইউনিয়নের দক্ষিণ শংকুরপুর চরে সাহেব আলীর ছাগল তার ভায়েরার ছেলে মোমিন মিয়ার লাউক্ষেত খেলে তাদের মধ্যে তর্ক-বিতর্ক হয়। একপর্যায়ে মোমিন গাছের ডাল দিয়ে খালু সাহেব আলীর মাথায় অঘাত করে। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে তাকে পাশের জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বুধবার রাত ৮টার দিকে সাহেব আলী মারা যান।

এ ব্যাপারে বৃহস্পতিবার সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে প্রতিপক্ষের মারপিটে আহত সাহেব আলী মারা গেছেন। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বৃহস্পতিবার সন্ধা ৬টা পর্যন্ত কেউ মামলা করেনি।


আরো সংবাদ



premium cement