২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বগুড়ায় ইউপি নির্বাচনে নৌকার মিছিলে হামলা, আহত ৫

বগুড়ায় ইউপি নির্বাচনে নৌকার মিছিলে হামলা - আহত ৫
- প্রতীকী ছবি

বগুড়া সদরে ইউনিয়ন পরিষদ নির্বাচন কেন্দ্র করে নৌকা মার্কার গণসংযোগ ও মিছিলে হামলা চালিয়ে মারপিট, মোটরসাইকেল ভাঙচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসব ঘটনায় জেলা ছাত্রলীগের নেতা মাহফুজার রহমানসহ (২৭) কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন।

আহতদের মধ্যে মাহফুজার রহমানকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি ও বাকিরা প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, আগামী ২৮ নভেম্বর বগুড়া সদর উপজেলার নুনগোলা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে নুনগোলা ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলীম উদ্দিনকে নৌকার প্রার্থী করা হয়। এরপর মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকায় গণসংযোগে বের করেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। গণসংযোগ মিছিলটি ইউনিয়নের রজাকপুর এলাকায় পৌঁছালে হঠাৎ কয়েকজন যুবক হামলা চালিয়ে পাঁচটি মোটরসাইকেল ভাঙচুর, দুটিতে অগ্নিসংযোগ ও এলোপাথাড়ি মারপিট করে পালিয়ে যায়। এলাকাবাসী দ্রুত আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ও আগুন নিভিয়ে ফেলে।

এ ব্যাপারে বুধবার নৌকার প্রার্থী আলীম উদ্দিন জানান, স্বতন্ত্রপ্রার্থী স্থানীয় আওয়ামী লীগ নেতা বদরুল আলমের কর্মীরা হামলা চালিয়ে জেলা ছাত্রলীগের নেতা মাহফুজার রহমানসহ বেশ কয়েকজনকে আহত করে। হামলায় তারা বেশ কিছু মোটরসাইকেল ভাঙ্চুর করে।

বগুড়া জেলা ছাত্রলীগের নেতা আহত মাহফুজার রহমান জানান, তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।


আরো সংবাদ



premium cement